স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীতে নির্বাচনোত্তর ব্যবসায়ীকে হাতুরী পেটা, মারধর, বাড়ী ভাংচুর, হুমকিসহ সহিংতায় অব্যাহত রয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় বালিয়াকান্দি উপজেলার জঙ্গল মধুগাড়া গ্রামের রামপদ মন্ডলের ছেলে জঙ্গল বাজারের মেশিনারিজ পার্টস ব্যবসায়ী রমেন্দ্রনাথ মন্ডল (৫৩) কে তার দোকানের মধ্যে হাতুরী পেটা করেছে। তাকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নবীন-প্রবীণের সমন্বয়ে নতুন মন্ত্রিসভা: কাদের

হাসপাতালে চিকিৎসাধীন রমেন্দ্রনাথ মন্ডল বলেন, তার দোকানে জঙ্গল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ^াস প্রতিদিন বসে পেপারপড়েন। তিনি ঈগল প্রতিকের নির্বাচন করায় ও আমার দোকানে বসার কারণে তাকে হুমকি-ধামকি দেয়।

হিল্লোল বসু, সুকচাঁদ সহ ১০-১২জন নৌকার সমর্থকরা দোকানে ঢুকে এলোপাথারী ভাবে হাতুরী পেটা ও মারধরকরে। পরে থানা পুলিশ এসে উদ্ধার করে। লোকজন তাকে বালিয়াকান্দিহাসপাতালে ভর্তি করে।

টানা চতুর্থবার সংসদ নেতা শেখ হাসিনা

এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের কাউন্নাইর গ্রামের টিপুর বাড়ীর মালামাল ভাংচুর করাসহ হুমকি দিয়েছে এবং বাড়ী আসলে দেখে নেবে,
মাঝবাড়ী গ্রামের শাকিলের বাড়ী ভাংচুর, দয়রামপুর গ্রামের জাহাঙ্গীরকে মারধোর করে।

এ ঘটনায় পুলিশ সবুজ নামে একজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে। মাঝবাড়ী গ্রামের পোস্ট মাস্টার বজলুকে প্রকাশ্যে বাজারে লাঞ্ছিত করে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন।

শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী পদে নিয়োগের সিদ্ধান্ত

বেতবাড়ীয়া গ্রামের মোশারফকে মারধর করে। মাঝবাড়ী সমসের মার্কেটে কোমরপুর গ্রামের লিটনকে মারধর করে। মাঝবাড়ী গ্রামের ছাত্তারের বাড়ীর উপর গিয়ে চাঁদা চেয়ে হুমকি দিয়েছে। মোহন মল্লিকের কাছে চাঁদা দাবী করেছে।

ভোট বর্জন সফল, আওয়ামী লীগের সমর্থকেরাও কেন্দ্রে যাননি: বিএনপি

কালুখালী থানার ওসি মোঃ আলমগীর হোসাইন বলেন, একটি অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়ের করা হয়। একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। তবে অন্যরা কেউ অভিযোগ দায়ের করেনি।

বাংলাদেশিরা ভোটের বিকল্পের সম্পূর্ণ পরিসর পায়নি: রবিবারের নির্বাচনে যুক্তরাজ্য

বালিয়াকান্দি থানার ওসি মোঃ আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে যাই। সত্যতা পাওয়ায় থানায় অভিযোগ দায়ের করতে বলা হয়েছে। আহত ব্যবসায়ীর পক্ষে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version