জামায়াত-শিবিরের সশস্ত্র হামলার বিরুদ্ধে ওবায়দুল কাদেরের কঠোর অবস্থান

শুক্রবার জামায়াত-শিবিরের সশস্ত্র সন্ত্রাসীরা দেশের বিভিন্ন স্থানে পরিকল্পিতভাবে সহিংসতা ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে বলে অভিযোগ তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার রাতে দলের দপ্তর থেকে প্রেরিত এক বিবৃতিতে, তিনি এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে ওবায়দুল কাদের বলেছেন, “আজ জামায়াত-শিবিরের সশস্ত্র সন্ত্রাসীরা হবিগঞ্জে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর আকস্মিকভাবে হামলা চালিয়েছে। তারা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রবেশ করে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। এ ছাড়া, জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আবু জাহিরের বাসভবনেও হামলা করা হয়েছে। খুলনায় পুলিশ সদস্যকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। জামায়াত-শিবিরের প্রশিক্ষিত ক্যাডাররা দেশের বিভিন্ন স্থানে অরাজক পরিস্থিতি সৃষ্টির উদ্দেশ্যে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ অব্যাহত রেখেছে।”

ওবায়দুল কাদের অভিযোগ করেন, জামায়াত-শিবিরের এই সন্ত্রাসী কার্যক্রম দেশের শান্তি ও নিরাপত্তাকে মারাত্মকভাবে ঝুঁকিতে ফেলছে। তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দ্রুত এগিয়ে এসে হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য আহ্বান জানিয়েছেন। একইসঙ্গে, দেশের শান্তি ও স্থিতিশীলতা রক্ষার জন্য সকল রাজনৈতিক দলের সদস্যদের ঐক্যবদ্ধভাবে এই অপশক্তির বিরুদ্ধে লড়াই করার অনুরোধ করেছেন।

তিনি জানান, “এই সন্ত্রাসী হামলার মাধ্যমে জামায়াত-শিবিরের অপতৎপরতা পুরো দেশে বিশৃঙ্খলা ও ভয়ভীতি সৃষ্টির লক্ষ্যে পরিচালিত হচ্ছে। তাই, আমাদের সকলকে একত্রিত হয়ে এই অপশক্তির মোকাবিলা করতে হবে এবং দেশের নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে দৃঢ় প্রতিজ্ঞ থাকতে হবে।”

Shober Kotha

Share.
Leave A Reply

Exit mobile version