জাতীয় প্রেসক্লাবে তীব্র বিক্ষোভ : জাতীয় নিরাপত্তা নিয়ে উদ্বেগ
বাংলাদেশে জাতীয় প্রেসক্লাবে চলমান বিক্ষোভের উত্তেজনা ক্রমেই বাড়ছে। বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে ছাত্র-ছাত্রীদের আন্দোলন এবং বাংলাদেশ জাতীয়তাবাদী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বিজয়ের নিকটে অবস্থান করছে। এই সময়ে, বাংলাদেশ সেনাবাহিনী আজ একটি জরুরি বৈঠক ডেকেছে, কিন্তু বৈঠকের ফলাফল সম্পর্কে এখনও কোনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি।

গত রাতে একটি ভারতীয় ট্রেন বাংলাদেশের ভূখণ্ডে পাঁচবার প্রবেশ করেছে এবং পরে পুনরায় ভারতে ফিরে গেছে। এসময় ট্রেনটির সকল লাইট বন্ধ ছিল, যা দেশবাসীর উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এমন পরিস্থিতিতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিদায় উপলক্ষে নানা শঙ্কা ও উদ্বেগ প্রকাশ করা হচ্ছে। অভিযোগ উঠেছে যে, সরকার বিদায় নেওয়ার আগে দেশের পরিস্থিতি আরো উত্তপ্ত করতে চাইছে।

এছাড়া, অনেক এমপি ও মন্ত্রী রাতের অন্ধকারে অস্বাভাবিক কার্যকলাপের মাধ্যমে দেশ ছেড়ে যাওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে। এই পরিপ্রেক্ষিতে, দেশের সকল সীমান্ত, ট্রেন, বাস স্টেশন, এবং বিমানবন্দর পর্যবেক্ষণে রাখতে হবে। দুর্নীতি এবং হত্যার অভিযোগ নিয়ে সরকারকে দোষারোপ করা হচ্ছে এবং জনগণকে সতর্ক থাকার আহ্বান জানানো হচ্ছে।

সকলকে অনুরোধ করা হচ্ছে যে, যেকোনো পরিস্থিতিতে নির্ভীকভাবে দেশের নিরাপত্তা নিশ্চিত করতে হবে এবং কোনো অবস্থাতেই হার মানা যাবে না। জাতির সুরক্ষা এবং দেশের সার্বভৌমত্ব রক্ষা করার জন্য জনসাধারণের সচেতনতা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Shober Kotha

Share.
Leave A Reply

Exit mobile version