বসির আহাম্মেদ, ঝিiiiiনাইদহ-ঝিনাইদহ শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে। শনিবার রাতে উপজেলার শেখড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ঝিনাইদহে জনশুমারি ও গৃহগণনার জেলা রিপোর্ট প্রকাশ

পুলিশ ও স্থানীয়রা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নিত্যানন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান মফিজ উদ্দিন বিশ্বাস ও সাবেক চেয়ারম্যান ফারুক হোসেন বিশ্বাসের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিলো।

উপজেলা পরিষদ নির্বাচনে ফারুক হোসেন বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মোস্তফা আরিফ রেজা মন্নুর সমর্থক ছিলো। নির্বাচনে বিজয়ী হওয়ার পর থেকেই ফারুক হোসেনের সমর্থকরা ইউনিয়নের বিভিন্ন গ্রামে হামলা চালিয়ে আসছে।

ঝিনাইদহে গ্যাস বাবুর ফেলে দেওয়া ফোন উদ্ধারে অভিযান, মেলেনি আলামত, ফেঁসে যেতে পারেন অনেকেঝিনাইদহে গ্যাস বাবুর ফেলে দেওয়া ফোন উদ্ধারে অভিযান, মেলেনি আলামত, ফেঁসে যেতে পারেন অনেকে

এরই জের ধরে শনিবার রাতে শেখড়া গ্রামের মোল্লা পাড়ায় ফারুকের সমর্থক আমোদ ফকির ও গিয়াস বিশ্বাসের লোকজন মফিজের সমর্থক শাহাদাৎ শেখ, মনিরুল শেখ, আবু কালাম, গফুর মোল্লা, মজিবর শেখ, আজিবর শেখসহ ১০ জনের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে।

ঝিনাইদহে জনশুমারি ও গৃহগণনার জেলা রিপোর্ট প্রকাশ

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এমপি আনার হত্যার আসামী বাবুকে নিয়ে মোবাইল উদ্ধারে ঝিনাইদহে অভিযান চলছে.

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সফিকুল ইসলাম চৌধুরী জানান, আধিপত্য বিস্তার নিয়ে নিত্যানন্দপুর ইউনিয়নের বর্তমান ও সাবেক চেয়ারম্যান সমর্থকদের মধ্যে দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।

কালীগঞ্জে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন কারাদন্ড

এরই জের ধরে শনিবার রাতে শেখড়া গ্রামে বেশ কিছু বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করছে। এমন সংবাদ পওয়ার পরপর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।

তবে এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। শেখড়া গ্রামে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কালীগঞ্জে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন কারাদন্ড

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version