বসির আহাম্মেদ, ঝিনাইদহ- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেছেন কালীগঞ্জ উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তারা।

শৈলকুপায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর বাড়িঘরে হামলা-ভাংচুর

রোববার সকাল ১০ টায় তাদের প্রথম কার্য্যদিবসে নব-নির্বাচিত চেয়ারম্যান শিবলী নোমানী, ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহজনাজ পারভীনকে বরন করে নেন। সেসময় উপস্থিত বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও ফুল দিয়ে  ওই জনপ্রতিনিধিদের বরণ করা হয়।

জমে উঠেছে ঝিনাইদহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান’র সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, শহীদ নুর আলী কলেজের অধ্যক্ষ রাশেদ ছাত্তার তরু, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও আওয়ামী লীগ নেতা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রাশেদ শমসের প্রমুখ।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে দুধসর ইউপির ৯ টি কেন্দ্রে বহিরাগত প্রবেশ করে ব্যালটে সীল প্রদান করায় নির্বাচনের ফলাফল স্থগিত ও পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন

উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান, পৌর ব্যাবসায়ী সংগঠন ও সুধীজন সহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আজ ঝিনাইদহের দুইটি উপজেলায় নির্বাচন হরিণাকুন্ডু ও শৈলকুপা উপজেলায় আ’লীগে আ’লীগে টক্কর

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version