ঝিনাইদহ ২৬ জুন এমপি আনার হত্যা মামলার অন্যতম আসামী গ্যাস বাবুকে নিয়ে তার ফেলে মোবাইলসহ আলামত উদ্ধারে ঝিনাইদহে অভিযান চলছে। ডিএমপির ডিবি প্রধান হারুন অর রশীদ এ অভিযান পরিচালনা করছেন।

আজ সকালে জেলা কারাগার থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ঝিনাইদহ শহরের পায়রা চত্বরে আনা হয় জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবুকে।

শহরের পায়রা চত্বরের উত্তর পাশের একটি পুকুরে জেলে ও ডুবুরি নামিয়ে ফেলে দেওয়া মোবাইল উদ্ধারে অভিযান চালানো হয়। সেখান থেকে প্রাথমিক শেষে শহরের স্টেডিয়াম এলাকাল অপর একটি পুকুরে অভিযান চালায় তারা।

অভিযানের এক পর্যায়ে ডিবি প্রধান হারুন অর রশীদ সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন। সেসময় তিনি বলেন, এ হত্যা মামলায় মোট ৭ জন অংশ নেয়। তাদের মধ্যে ৫ জনকে আমরা গ্রেফতার করেছি।

বাকি দুজনকে গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চালানো হচ্ছে। তারা সাগরে বা মাটির নিচে যেখানেই থাকুক না কেন আমরা তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হবো। কোন ভালো মানুষকে হয়রানি করা হবে না এবং অভিযুক্ত কাউকে ছাড় দেওয়া হবে না।

অভিযানে আনার হত্যা মামলার আইও ডিএমপির ডিবি পুলিশের সহকারী কমিশনার মাহফুজুর রহমান, সিনিয়র জুডিশিংয়াল ম্যাজিষ্ট্রেট ফারুক আযম, ঝিনাইদহজ পুলিশ সুপার আজিম উল আহসান সহ পুলিশের পদস্থ কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version