ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের শৈলকুপায় বিদ্যুৎ বিভাগের অবহেলা বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো বিদ্যুৎ অফিসের লাইনম্যান খালেক হোসেন (৩২)। এ ঘটনায় আহত হয়েছে আরও এক লাইনম্যান সোহেল রানা।

সিলেট বন্যা পরিস্থিতির উন্নতি অব্যাহত, বাড়ি ফিরছে মানুষ

রোববার সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের সাধুখালি গ্রামে এ ঘটনা ঘটে। মৃত খালেক হোসেন কুষ্টিয়া সদর উপজেলার কুমারগাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, সাধুখালী গ্রামের বিদ্যুতের ট্রান্সফরমার মেরামতের কাজ করছিলো শেখপাড়া বিদ্যুৎ অফিসে কর্মরত লাইনম্যান সোহেল রানা ও আব্দুল খালেক।

ভেঙ্গে গেছে পাত, খুলে গেছে নাট, জীবনের শংকা শৈলকুপার স্ট্রীলের ব্রীজে

মেরামতের সময় বিদ্যুতের কন্ট্রোলরুমে ফোন দিয়ে উপরে ওঠে লাইনম্যান সোহেল রানা। কিন্তু বিদ্যুৎ বন্ধ না থাকায় বিদ্যুতায়িত হয় সোহেল।

ঝিনাইদহে সংসদ সদস্য আনার হত্যার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন

নিচ থেকে লাইনম্যান খালেক ফোন করে আবারো বিদ্যুৎ বন্ধ করতে বলে উপরে উঠে সোহেলকে উদ্ধার করতে যায়। সেসময় কন্ট্রোল থেকে আবারো বিদ্যুৎ চালু করে দেওয়া হয়।

ঝিনাইদহে বিনামুল্যে গরুর বাছুর বিতরণ

এতে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই খালেক হোসেন মারা যায়। আহত সোহেল রানাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তারও শারিরীক অবস্থা গুরুতর বলে জানিয়েছে চিকিৎসক।

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের বিদায়ী উপ-পরিচালককে পুলিশ সুপারের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা

এ ব্যাপারে শৈলকুপা পল্লী বিদ্যুতের ডিজিএম মিজানুর রহমান বলেন, লাইন বন্ধ করে কাজ চলছিলো। কিন্তু কিভাবে বিদ্যুৎস্পৃস্ট হলো তা তদন্ত স্বাপেক্ষে জানা যাবে।

শৈলকুপা থানার ওসি সফিকুল ইসলাম চৌধুরী বলেন, বিদ্যুৎস্পৃষ্টে একজন লাইনম্যান মারা গেছে শুনেছি। মৃত্যুর কারণ নিয়ে তদন্ত করা হচ্ছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version