বসির আহাম্মেদ,ঝিনাইদহ-প্রতিদিনি ডালপালা ছড়াচ্ছে এমপি আনার হত্যার তদন্তের। তথ্য প্রযুক্তির সহযোগিতায় বেরিয়ে আসছে নতুন নতুন নাম। হত্যার সম্পৃক্ততার অভিযোগে আটক হচ্ছে আওয়ামী লীগের প্রভাবশালী নেতারা।

ভুয়া ওয়ারেশ সেজে অর্পিত সম্পত্তি দাবী নিয়ে মামলার রায় ঝিনাইদহে বিপুল পরিমান অর্পিত সম্পত্তি আত্মসাতের চেষ্টা ব্যার্থ

এদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু আটকের পর উত্তাল ঝিনাইদহ। করা হচ্ছে আটকের পক্ষে বিপক্ষে মানববন্ধন ও বিক্ষোভ। সেখান থেকে নির্দোষ দাবী করা হলেও প্রতিবাদে করা হচ্ছে শাস্তির দাবী।

হাতে ব্যানার ফেস্টুন নিয়ে শত শত নারী পুরুষ অবস্থান নিয়েছে সড়কে। করা হচ্ছে এমপি আনার হত্যায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবী। বুধবার সকালে সদর উপজেলার টিকারী বাজারে আয়োজন করা হয় এ মানববন্ধন কর্মসূচী।

এমপি আনার হত্যার ঘটনায় ঝিনাইদহে আওয়ামী লীগ নেতা আটক

ফুরসন্দি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজন এ কর্মসূচী বিভিন্ন গ্রামের শত শত মানুষ অংশ নেয়। সেখান থেকে এমপি আনার হত্যার জড়িত সকলকে শনাক্ত করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানানো হয়।

রাজনৈতিক প্রতিহিংসার কারনেই এমপি আনারকে হত্যা হয়েছে দাবী করে এর সাথে জড়িত সকলের আইনের আওতায় আনার দাবী জানানো হয়।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আটকের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

এদিকে এমপি আনার হত্যার ঘটনায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে দাবী করে তাকে মুক্তি দেওয়ার দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে সকালে শহরের পায়রা চত্বরে এ কর্মসূচীর আয়োজন করা হয়। কর্মসূচী থেকে মিন্টুকে দ্রুত সময়ের মধ্যে ঝিনাইদহে ফিরিয়ে দেওয়ার দাবি তাদের।

বন্যপ্রাণী রক্ষায় জাতীয় স্বর্ণ পদক পেলেন ঝিনাইদহের জহির রায়হান

কলকাতায় এমপি আনার হত্যার ঘটনায় গত ৬ জুন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক কাজী কামাল আহম্মেদ বাবুকে আটক করে ডিবি পুলিশ।

এ ঘটনার ৪ দিন পর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে আটক করে ডিএমপির ডিবি পুলিশ।

 

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version