ঝিনাইদহ প্রতিনিধি- আসামী গ্রেফতারের প্রতিবাদে ঝিনাইদহের শৈলকুপা থানায় হামলার অভিযোগ উঠেছে গ্রেফতারকৃত আসামীর অনুসারীদের বিরুদ্ধে। থানায় হামলা চালিয়ে ভাংচুর করা হয়। রোববার দুপুরে শৈলকুপা থানায় এ ঘটনা ঘটে।

দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি

এতে ৩ পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়। আহত ৩ পুলিশ সদস্য হলেন-আব্দুল সালাম, মোঃ ইকবাল হোসাইন ও তরিকুল মিয়া। আহত ৩ পুলিশ সদস্যকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ইউক্রেনের রাজধানী কিয়েভে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে রাশিয়া

আহত ৩ পুলিশ সদস্যের অবস্থার অবনতী হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

ঝিনাইদহের শৈলকুপা থানা হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, পুলিশের গুলি, আহত অন্তত ২৫

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে উপজেলার ধাওড়া গ্রামের স্থানীয় আওয়ামী লীগ নেতা মুস্তাক শিকদারকে একটি মামলায় গ্রেফতার করে আনে পুলিশ। গ্রেফতারের পর শত শত লোকজন থানা ঘেরাও করে। তারা থানায় ইট পাটকেল ছোড়ে।

দুই টাকায় দুপুরের খাবার পথশিশু ও শ্রমজীবিদের মলিন মুখে তৃপ্তির হাসি

আত্মরক্ষার্থে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করে। পুরো থানা চত্বর রণক্ষেত্রে পরিণত হয়। প্রায় আধাঘন্টা ধরে চলে হামলা পালটা হামলা। এতে পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়। গুলিবিদ্ধ হয়েছে বেশ কয়েকজন। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহের পদ্মাকর ইউনিয়ন ও কালীচরণপুর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম চৌধুরী জানান, হামলার ঘটনায় আমার ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে থানা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version