ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ঝিনাইদহ থেকে প্রকাশিত দৈনিক বীরজনতা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তৈয়ব আলী জোয়ারদার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে—-রাজিউন)। বৃহস্পতিবার সকালে ঢাকার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সুত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা তৈয়ব আলী জোয়ারদার দীর্ঘদিন ধরেই কিডনি ও ফুসফুসের জটিল সমস্যায় ভুগছিলেন। দুই সপ্তাহ আগে তাকে ঢাকার সিকেডি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তৈয়ব আলী জোয়ারদারের মৃত্যুতে ঝিনাইদহের সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। জানা গেছে, তিনি ১৯৬৮ সাল থেকে রাজনীতির সঙ্গে যুক্ত।

তিনি ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ২৫ বছর তিনি দৈনিক বাংলাবাণী পত্রিকার জেলা প্রতিনিধি ছিলেন। ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।

বৃহস্পতিবার দুপুরে মরহুমের গ্রামের বাড়ি শৈলকুপার দুধসর গ্রামে প্রথম ও আসর নামাজ বাদ ঝিনাইদহ আলীয়া মাদ্রাসা প্রাঙ্গনে দ্বিতীয় জানাজা শেষে তাকে ঝিনাইদহ পৌর গোরস্থানে দাফন করা হয়।

এর আগে তাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করে। তৈয়ব আলী জোয়ারদারের মৃত্যুতে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি সফিকুল ইসলাম অপু, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ও ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ সহ সকল সদস্য এবং জেলায় কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version