ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের মহেশপুর উপজেলার বামনগাছী বেলের মাঠ গ্রামে শাহাজাহান ফকির (৫৭) নামের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ঝিনাইদহে ধর্ষন মামলায় ইউপি চেয়ারম্যানের যাবজ্জীবন

মঙ্গলবার রাতে উপজেলার বামনগাছী বেলের মাঠ গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহত শাহাজাহান চিশতিয়া তরিকার একজন অনুসারী ছিলেন।

বাংলাদেশ দৃষ্টি প্রতিবন্ধকতা, অন্ধত্বের বিরুদ্ধে বৈশ্বিক লড়াইয়ে নেতৃত্বের ভূমিকা পালন করবে: হাসান মাহমুদ

বুধবার দুপুরে বামনগাছী বেলে মাঠ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শাহজাহান আলী একই উপজেলার বামনগাছী গ্রামের আতালে মন্ডেলে ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতে একই উপজেলার রাজাপুর গ্রামের দুই ব্যাক্তি শাহজাহানের বাড়িতে এসেছিলো। রাতে স্ত্রীকে পাশের রুমে আটকে রেখে শাহজাহানকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়।

ইতিহাস সাক্ষ্য দেবে কীভাবে খালেদাকে ‘পরিকল্পিতভাবে হত্যা’ করা হচ্ছে: আব্বাস

বুধবার সকালে তার অসুস্থ স্ত্রী ঘরের জানালা দিয়ে বাইরে বের হয়ে স্বামীর গলাকাটা লাশ দেখতে পেয়ে প্রতিবেশীদের খবর দেয়। পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, বামনগাছী গ্রামে শাহজান আলী ফকির নামের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করা হয়েছে।

সরকারী অস্তিত্ব ইতিমধ্যে অনেক বেশি দুর্নীতির দ্বারা কলঙ্কিত হয়েছে: ফখরুল

এমন খবর পেয়ে সেখানে পুলিশ পাঠনো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাল মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

তবে তাকে কে বা কারা হত্যা করেছে তা ময়না তদন্ত শেষে জানা যাবে বলেও জানায় ওই কর্মকর্তা। এঘটনায় মহেশপুর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version