বসির আহাম্মেদ, ঝিনাইদহ- ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম। গত সোমবার এই তথ্য নিশ্চিত করেছেন তিনি।

ঝিনাইদহের দুইটি উপজেলায় ১০ প্রার্থীই আওয়ামীলীগের “যোগ্য প্রার্থী” সংকট দেখছেন ভোটাররা

দুপুরে হিরো আলম বলেন, ‘নির্বাচন করার ইচ্ছা আমার ছিলো না। কিন্তু শৈলকুপা এলাকার মানুষ ছাড়ছে না। তারা বলছে, এখানে আপনার মতো মানুষ দরকার।

তিনি বলেন, স্থানীয় লোকজন সবাই আমাকে চেনেন। আমি তাদের প্রিয় এবং পরিচিত মুখ। সেখানকার জনসাধারণ বলেছে, নির্বাচনে তারা সাহায্য সহযোগিতা করবে।

ঝিনাইদহে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীর তলিকায় নাম না থাকলেও চেয়ারম্যান প্রার্থীর প্রচারনা, জনমনে নানা প্রশ্ন

তাদের ভালোবাসা দেখেই আমি সেখানে উপ-নির্বাচনে অংশ নিতে রাজি হয়েছি। ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের ভোটাররা এদিন তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলেও জানান তিনি।

বর্তমানে এক বন্ধুর নির্বাচনী প্রচারণায় কুমিল্লায় আছেন হিরো আলম। লাঙ্গলকোট উপজেলায় ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচন করছেন তিনি।

উপজেলা পরিষদ নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব খাটালে তাদের মান ক্ষুন্ন হতে পারে-নির্বাচন কমিশনার আহসান হাবিব খান

ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাইয়ের মৃত্যুতে আসনটি শূন্য হয়। গত মঙ্গলবার (২৩ এপ্রিল) নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৫ জুন ভোটগ্রহণ হবে।

রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৭ মে। মনোনয়নপত্র বাছাই ৯ মে ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৬ মে। ১৭ মে প্রতীক বরাদ্দ।

ঝিনাইদহের শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন আলাউদ্দিন আল আজাদ

ব্যালট পেপারে অনুষ্ঠিত হবে এ নির্বাচন। এর আগে জাতীয় নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন হিরো আলম।

চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক) মারা যাওয়ার পর শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন তিনি।

বিএনপি নেতাকর্মীদের মুক্তির সঙ্গে নির্বাচনের সম্পর্ক নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

এই আসনটি রাজধানীর গুলশান, বনানী, ভাষানটেক থানা ও সেনানিবাস এলাকা নিয়ে গঠিত। তবে এখনো পর্যন্ত কোনো নির্বাচনেই তিনি জিততে পারেননি।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version