ঝিনাইদহ প্রতিনিধি-ঝিনাইদহে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩ টি পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করলেন বিশিষ্ঠ ব্যবসায়ী, সমাজসেবক ও সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মাসুম।

ঝিনাইদহের বিষয়খালীতে ঈদ-উল-ফেতরের নামাজ আদায়

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ সদর উপজেলার বিষয়খালীর কানুহরপুর মসজিদের মোয়াজ্জেম শাহ জামাল, সুতলিয়া গ্রামের কৃষক হোসেন আলী ও রমজান আলীর বাড়িতে গিয়ে ১ লক্ষ ২০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করেন।

শেখ হাসিনাকে লিবিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

সেসময় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের প্রচার সম্পাদক তরিকুল ইসলাম দিদার, যুবলীগ নেতা ফারুক হোসেন, ইউপি সদস্য ইব্রাহিম হোসেন, আশরাফুল ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ রাজবাড়ী-১ আসনে দুই স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

কানুহরপুর মসজিদের মোয়াজ্জেম শাহ জামাল, সুতলিয়া গ্রামের কৃষক হোসেন আলী ও রমজান আলীর বাড়িতে গিয়ে ১ লক্ষ ২০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান

সম্প্রতি অগ্নিকান্ডে সদর উপজেলার বিষয়খালীর কানুহরপুর মসজিদের মোয়াজ্জেম শাহ জামাল, সুতলিয়া গ্রামের কৃষক হোসেন আলী ও রমজান আলীর বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর, গোয়ালঘরসহ পুড়ে মারা যায় গরু, ছাগল ও মহিষ।

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

এছাড়াও ৩ টি বাড়িতে দগ্ধ হয় আরও বেশ কয়েকটি গরু ও ছাগল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনায় ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন, ৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন

উল্লেখ্য, মিজানুর রহমান মাসুম ইতি পূর্বে করোনা কালীন সময় অসহায় মানুষের পাশে থেকে আর্থিক অনুদান ও খাদ্য সামগ্রী প্রদান সহ বিভিন্ন প্রকার সহযোগিতা করেছেন তিনি।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version