বসির আহাম্মেদ, ঝিনাইদহ-ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকচাপায় মোঃ হাসানুজ্জামান (৪৬) নামের সাতক্ষীরা আইএফআইসি ব্যাংকের ম্যানেজারের মৃত্যু হয়েছে।

ঝিনাইদহের কৃতি সন্তান মোহাম্মদ শামীম হোসেন বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বাঙলা কলেজ শাখার সহ-সভাপতি মনোনীত

সোমবার (৮ এপ্রিল) অনুমানিক ভোর সাড়ে ৫ টার সময় কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় মৃত হাসানুজ্জামান ঝিনাইদহ সদর উপজেলার নারিকেলবাড়ীয়া গ্রামের শমসের আলীর ছেলে।

বর্তমানে তিনি ঝিনাইদহ শহরের মহিলা কলেজ পাড়ার বাসিন্দা ছিলেন। তিনি সাতক্ষীরা আইএফআইসি ব্যাংকের ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।

ঝিনাইদহের উন্নয়নের রূপকার, মানবিক ডিসি এস.এম. রফিকুল ইসলাম

প্রত্যক্ষদর্শী সাধন কুমার জানান, নিহত হাসানুজ্জামান ভোরে মোটরসাইকেল যোগে ঝিনাইদহ শহরের বাসা থেকে তার নিজ কর্মস্থল সাতক্ষীরা যাচ্ছিলেন।

আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে ঝিনাইদহে র‌্যালি আলোচনা সভা ও প্রীতি ফুটবল ম্যাচ

পথে কালীগঞ্জ বাসস্ট্যান্ড নামক স্থানে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে সজোরে ধাক্কা লাগে। সেখানে মোটরসাইকেল থেকে মহাসড়কের উপর ছিটকে পড়ে জায়।

মধ্যপ্রাচ্যের সঙ্গে মিল রেখে ঝিনাইদহে ঈদুল ফিতরের নামাজ আদায়

পেছন দিক থেকে দ্রুতগতীতে একটি ট্রাক তাকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায়।

ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১, পৌর যুবলীগের আহবায়কসহ আহত-৮

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে কালীগঞ্জ শহরে ট্রাকচাপায় এক ব্যাংক কর্মকর্তা মৃত্যু হয়েছে। ট্রাক চালক ও হেলপারকে থানা পুলিশ আটক করেছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version