ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহে গ্রেফতার আঁতঙ্ককে উপেক্ষা করে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে  শোভাযাত্রা, শহরের পৌর স্মৃতি সৌধ পার্কে শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পনের মধ্য দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন দোয়া মাহফিল করেছে  জেলা বিএনপি।

ঝিনাইদহে ব্যবসায়ী হত্যা মামলায় ১ জনের যাবজ্জীবন কারাদন্ড

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে বিএনপি এবং সহযোগি সংগঠনের হাজারো নেতাকর্মী, সমর্থকরা কর্মসুচি গুলো পালন করেছেন। ভোর থেকে ঝিরাইদহ শহরের গীতাঞ্জলি সড়কে বিএনপি নেতাকর্মীরা জড়ো হতে থাকেন।

পরে ঝিনাইদহ-২ আসনের সাবেক সংসদ সদস্য, মরহুম মসিউর রহমানের ছেলে ও কেন্দ্রীয় ড্যাবের সদস্য ডা: ইব্রাহীম রহমান বাবুর নেতৃত্বে বিশাল শোভযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চুয়াডাঙ্গা স্ট্যান্ডে গিয়ে শেষ হয়।

কৃষক কুপিয়ে হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন ও ৩ জনের ১০ বছরের সশ্রম কারাদন্ড

পরে শহিদ স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এসময় শোভাযাত্রায় উপস্থিত ছিলেন বিএনপি, ছাত্রদল, যুবদল, কৃষকদল, শ্রমিকদল, তাতীদল, মৎসজীবী দল সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ হাজার হাজার বিএনপির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বিকালে সাবেক সংসদ সদস্য মরহুম মসিউর রহমানের পুত্র কেন্দ্রীয় ড্যাবের সদস্য ডা: ইব্রাহীম রহমান বাবুর সভাপতিত্বে, গীতাঞ্জলি সড়কে তাদের দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ঝিনাইদহ মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সংস্কার কাজে অনিয়মের অভিযোগ

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার পরিষদের সাবেক চেয়্যারম্যান ও সদর থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভকেট আব্দুল আলিম।

ছাত্রলীগ সভাপতি জাহিদ সহ হরিণাকুন্ডু উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বচ্ছাসেবী সংগঠন শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

ঝিনাইদহে পিবিআই’র প্রেস রিলিজ গাইডলাইনস ও ভিডিও এডিটিং’ বিষয়ক কর্মশালা

অপরদিকে হরিণাকুন্ডু উপজেলা চত্তরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন ভাষা সৈনিক মুসা মিয়া সাংস্কৃতিক সংঘের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদুল্লাহ হল ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বর্তমান কেন্দ্রীয় আওয়ামী লীগের “তথ্য ও গবেষণা” উপ কমিটির সদস্য মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দু।

ঝিনাইদহে ট্রাভেল নুরানীর ও টেলিভিশন সাংবাদিক ফোরামের দোয়া ইফতার মাহফিল

সেসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজু আহমেদ, সাবেক প্রচার সম্পাদক চাঁদ আলী, সাবেক সদস্য ডনি, আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি জাহিদ সহ হরিণাকুন্ডু উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও  স্বচ্ছাসেবী সংগঠন শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version