ঝিনাইদহ প্রতিনিধি- পবিত্র মাহে রমজানে সওয়াব ভাগাভাগি করে নিতে ঝিনাইদহে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছে ট্রাভেল নুরানী। রমজানের ১০ম দিনে শহরের এসএসএস শহরের কা ন টাওয়ারের ২য় তলায় এ ইফতারের আয়োজন করা হয়।

হরিণাকুন্ডুতে ইটভাটা মালিক সমিতির তদবিরে চলছে অবৈধ ইট ভাটা

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সহ-সভাপতি সুলতান আল একরাম, ব্যবসায়ী নেতা মোকাদ্দেস হোসেনসহ অন্যান্যরা।

কালীগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় আলমসাধু চালক নিহত

অনুষ্ঠানে সার্বিক তত্বাবধানে ছিলেন ট্রাভেল নুরানীর স্বত্তাধীকীর আলহাজ হাফেজ মোহাম্মদ আব্দুল আওয়াল। ইফতারের পুর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।

ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে শহরের ফুডসাফারি রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করে ঝিনাইদহ টেলিভিশন সাংবাদিক ফোরাম।

ঝিনাইদহে ভাতিজা লাঠির আঘাতে চাচা খুন

এতে পুলিশ সুপার আজিম-উল-আহসান, জেলা পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক রথীন্দ্রনাথ রায়, অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া, প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ, টেলিভিশন সাংবাদি ফোরামের সভাপতি শিপলু জামান, সাধারন সম্পাদক রাজিব হাসান, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, কোষাধ্যক্ষ সোহাগ আলীসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতারের পুর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।

ঝিনাইদহের গণপুর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version