সোহেল রানা ঃ রাজবাড়ীর পাংশার চাঞ্চল্যকর দুবাই প্রবাসীর স্ত্রী রোজিনা ওরফে আরজিনা (৩০) হত্যা মামলায় মোঃ শিহাব শেখ (৪৫) নামে এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শিহাব শেখ পাংশা উপজেলার বাজেয়াপ্ত বাগলী গ্রামের হেকমত আলী শেখের ছেলে।

ঝিনাইদহে বিএনপি’র কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা প্রদান

শনিবার বিকেলে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, পাংশা উপজেলার পাট্টা গ্রামের রোজিনা ওরফে আরজিনার স্বামী লিটন শেখ (৩৪) দুবাই প্রবাসী। রোজিনা ওরফে আরজিনা তার ছেলে রাসেল শেখ (১২) এবং মেয়ে রাকা (০৬) কে নিয়ে পাট্টা স্বামীর বাড়ীতে বসবাস করে আসছিল। রোজিনা ওরফে আরজিনা তার ছেলেকে নিয়ে গত ৮ ফেব্রুয়ারী রাত ১০ টার সময় স্বামীর বসত ঘরে ঘুমিয়ে পড়ে এবং তার মেয়ে দাদা-দাদীর কাছে অন্য বাড়ীতে ছিল।

অজ্ঞাতনামা আসামীরা রাত ১০ টা থেকে গত ৯ ফেব্রুয়ারী সকাল সাড়ে ৬ টার মধ্যে যে কোন সময় পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে ওসমান মোল্লার মালিকানাধীন বাশবাগানের দক্ষিন পাশে আম গাছের নিচে ফেলে চলে যায়।

ন্যায়বিচার প্রাপ্তিতে আইনের শাসন প্রতিষ্ঠা করেছে সরকার : প্রধানমন্ত্রী

এ ব্যাপারে আরজিনার পিতা কালুখালী উপজেলার কুমরীরাণী গ্রামের মোঃ আবজাল খাঁ (৫৪) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে গত ১০ ফেব্রুয়ারী পাংশা থানায় মামলা দায়ের করেন।

ওসি বলেন, রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্ধসঢ়;) মুকিত সরকারের সার্বিক তত্ত্বাবধানে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে থানার এসআই দিপংকর কুন্ডু সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার ভোর রাতে পাংশা থানা এলাকায় অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তি ও গুপ্তচরের প্রদত্ত তথ্যের ভিত্তিতে আসামী মোঃ শিহাব শেখকে গ্রেপ্তার করেন।

অবৈধ মজুতদারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

ওসি আরও বলেন, আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন। মূলত পাংশা উপজেলার পাট্রা গ্রামের কালাম শেখের ছেলে ও আরজিনার স্বামী দুবাই প্রবাসী লিটন শেখ (৩৪) পরকীয়ায় আসক্ত হয়ে তার স্ত্রী রোজিনা ওরফে আরজিনাকে হত্যা করার পরিকল্পনা করে।

আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপির অনেকেই অংশ নেবে : কাদের

পরিকল্পনা অনুযায়ী দুই লক্ষ টাকা চুক্তিতে ধৃত আসামী ও তার সহযোগীরা পরস্পর যোগসাজশে গত ৮ ফেব্রুয়ারী রাত ১১ টার সময় আরজিনাকে তার স্বামী ফোন করে বলে বাইরে লোক আছে, তাদের সাথে দেখা করো।

আজও চাপ নেই দৌলত‌দিয়ায় যানবাহন শুণ‌্য ফেরি ঘা‌ট

স্বামীর কথায় দরজা খুলে বের হলে হত্যাকারীরা বসত বাড়ী হতে সু-কৌশলে ঘটনাস্থলে ডেকে নিয়ে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে এবং গাছের ডাল দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে লাশ ফেলে চলে যায়। অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version