স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে দল ছুটো দু’টি হনুমান দীর্ঘদিন দাপিয়ে বেড়াচ্ছে। খাবারের জন্য মানুষের কাছাকাছি যাচ্ছে। খাবার পেয়ে আবার গাছে, ঘরের চালে চলে যাচ্ছে।

বানিবহ বাজারে ভোক্তার অভিযানে ২ ফার্মেসী মালিককে জরিমানা

সোমবার বালিয়াকান্দি  থানায় গেলে সেখান থেকে খাবার দেয়। সেই খাবার পেয়ে চলে যায়। মঙ্গলবার বিকেল ৫টার দিকে আবার হনুমান দু’টি খাবারের জন্য বালিয়াকান্দি থানায় প্রবেশ করে।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের রায় ২ মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদ-

দীর্ঘক্ষণ খাবার না দেওয়ায় থানার মধ্যে প্রবেশ করে। পরে তাদেরকে খাবার দিলে আবার চলে যায়। প্রত্যক্ষদর্শী জাকির পাটোয়ারী বলেন, বিকেলে থানার সামনে দিয়ে যাওয়ার সময় দেখতে পাই দু’টি হনুমান থানার ভবনের প্রবেশপথে দাড়িয়ে আছে।

দীর্ঘক্ষণ দাড়িয়ে থাকার পর কেউ কোন খাবার না দেওয়ায় তারা ভবনে প্রবেশ করে। পরে দোকান থেকে কলা-রুটি এনে দেওয়ার পর তারা নিয়ে চলে যায়। বালিয়াকান্দি বাজারের ব্যবসায়ী আনোয়ার হোসেন বলেন, অনেকদিন ধরেই দু’টি হনুমান বালিয়াকান্দি বাজার ও আশপাশ এলাকায় চলাচল করছে।

শেখ হাসিনাকে লিবিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

এ দলছুটো হনুমান দু’টি খাবার প্রয়োজন হলেই দোকানের সামনে মানুষের মধ্যে চলে আসে। অনেকেই খাবার দেয়, আবার কেউ তারিয়ে দেয়। তবে কারো ক্ষতি করেছে বলে শুনিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ

বালিয়াকান্দি থানার এসআই রাজিবুল ইসলাম বলেন, দু’টি হনুমান বালিয়াকান্দি বাজার ও আশপাশ এলাকায় দীর্ঘদিন ধরেই গাছে, মানুষের ঘরের চাল আবার সড়কে চলাচল করছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ রাজবাড়ী-১ আসনে দুই স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

সোমবার একবার থানায় গেলে রুটি, কলা দিলে চলে আসে। মঙ্গলবার বিকেলে আবারও থানায় যায়, দেখি কি করে। পরে কেউ কোন খাবার না দেওয়ায় ভিতরে ঢুকতে থাকে। পরে কলা-রুটি দিলে তারা দৌড়ে চলে যায়।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version