স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে পুলিশী অভিযানে ইয়াবাসহ মোঃ লিমন শেখ (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। সে
বালিয়াকান্দি সদর ইউনিয়নের ভীমনগর গ্রামের আঃ মালেক শেখের ছেলে।

বালিয়াকান্দি থানার এসআই মোঃ রাজিবুল ইসলাম, এএসআই মোঃমিরাজুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ বুধবার দিবাগত রাত ১২টার সময় বালিয়াকান্দি উপজেলার পাইককান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়েরপিছনে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি পালানোর চেষ্টা করে। এসময় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় আসামী মোঃ লিমন শেখকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় লোকজনের উপস্থিতিতে ধৃত আসামী মোঃ লিমন শেখের দেহ তল্লাশী করাকালীন সময়ে তার পরিহিত নীল রংয়ের জিন্স প্যান্টের ডান পকেট থেকে একটি সাদা স্বচ্ছ পলিথিনের ভিতরে রক্ষিত পঞ্চাশ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।

আসামী দীর্ঘদিন যাবৎ বালিয়াকান্দি ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছে। এ ব্যাপারে থানার এসআই রাজিবুল ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার বালিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। তাকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

 

পাংশা থেকে  মাসুদ রেজা শিশির জানায়- রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ৪৭ পিচ ইয়াবা ট্যাবলেট, ১৫০ গ্রাম গাঁজাসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

পাংশা মডেল থানা সুত্রে জানাগেছে, পাংশা থানার এসআই তারিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বুধবার অভিযান পরিচালনা করে পাংশা উপজেলার
কলিমহর ইউনিয়নের দুরশুন্দিয়া গ্রামের মোঃ আশরাফুল সরদারের বাড়ীর ঘরের মধ্যে ইয়াবা ট্যাবলেট সেবনরত অবস্থায় পাংশা উপজেলার দুরশুন্দিয়া গ্রামের আক্কাচ আলী সরদারের ছেলে মোঃ আশরাফুল সরদার (২৮), ফলিমারা গ্রামের মৃত মালেক মিয়ার ছেলে শরীফ মিয়া (৩২), নিশ্চিন্তপুর গ্রামের মোঃ আক্কাস আলীর ছেলে মোঃ রাব্বি আলী (২৪), দুরশুন্দিয়া গ্রামের মৃত জামাল সরদারের ছেলে মোঃ হাসান (৩৭) ও মোঃ মিরাজ সরদারের ছেলে মোঃ মাসুম আলী (২৪) কে গ্রেপ্তার করেন।

তাদের কাছ থেকে সাতচল্লিশ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা ট্যাবলেট সেবনের কাজে ব্যবহৃত ২টি রাংতা কাগজ, ১০ টাকার নোট দিয়ে তৈরী দুইটি পাইপ, তিনটি গ্যাস লাইট এবং দুইটি প্লাষ্টিকের কর্ক উদ্ধার করেন।

অপরদিকে, এসআই মোঃ ফজর আলী সঙ্গীয় পুলিশ ফোসসহ অভিযান চালিয়ে হাবাসপুর ইউনিয়নের চর ঝিকড়ী মল্লিকপাড়া গ্রামের কালাম মল্লিকের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে একশত পঞ্চাশ গ্রাম গাঁজা এবং গাঁজা পরিমাপের একটি যন্ত্রসহ চর ঝিকড়ী মল্লিকপাড়া গ্রামের মৃত মাজেদ মল্লিকের ছেলে মাদক ব্যবসায়ী সরোয়ার মল্লিক (৪০) কে গ্রেপ্তার করেন।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, এ ব্যাপারে পাংশা থানায় পৃথক ২টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version