ঝিনাইদহ প্রতিনিধি- উত্তরের হিমেল হাওয়া আর কন কনে শীতে ঝিনাইদহে অসহায়, গরীব ও দু:স্থ্য পল্লী মঙ্গল কর্মসূচীর সদস্যদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

ঝিনাইদহে আওয়ামী লীগের কার্যালয়ের বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার ছিড়লো দুর্বৃত্তরা

পল্লী মঙ্গল কর্মসূচী (পি এম কে) এর উদ্দ্যোগে বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে ঝিনাইদহ সদর শাখা অফিসে এ শীত বস্ত্র বিতরণ করা হয়। শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্ধোধন করেন পল্লী মঙ্গল কর্মসূচীর উপ-পরিচালক ফিরোজ আল মামুন।

আ’লীগের ভয়ে ভোট কেন্দ্রে যায়নি মানুষ – বি.এন.এম ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ্ মোঃ আবু জাফর

এ সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি, এসএটিভি ও দৈনিক বণিক বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, দৈনিক বিজনেস স্ট্যান্ডার্ড ও দৈনিক রানার পত্রিকার জেলা প্রতিনিধি বসির আহাম্মেদ, পল্লী মঙ্গল কর্মসূচী (পি এম কে) এর ঝিনাইদহ জেলা শাখার সহকারী প্রোগ্রাম ম্যানেজার হারুন উর-রশীদ, সদর শাখা ব্যাবস্থাপক দিলশাদ আলীসহ পি এম কে এর কর্মকর্তারা।

ঝিনাইদহে ৭টি ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের ১৯ লক্ষ টাকা জরিমানা

সেসময় সদর শাখা অফিসের ৫’শত সদস্যের মাঝে কম্বল বিতরণ করা হয়। শীত বস্ত্র পেয়ে অসহায় হতদরিদ্র পল্লী মঙ্গল কর্মসূচীর সদস্যরা সন্তুষ্টি প্রকাশ করেন।

ঝিনাইদহে পরকীয়া প্রেমিকের সাথে যোগসাজস করে মৃত স্বামীর সম্পত্তি বিক্রির পায়তারা, আদালতের দ্বারস্থ ছেলে

উল্লেখ্য, পল্লী মঙ্গল কর্মসূচীর ঝিনাইদহ জেলার ৫ টি শাখাসহ যশোর জোনের ১১ টি শাখায় ৫ হাজার ৫’শত কম্বল বিতরণ করা হয়েছে।

ঝিনাইদহে মালিতা ফাউন্ডেশনের উদ্দ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

উত্তরের হিমেল হাওয়া আর কনকনে শীতে ঝিনাইদহে অসহায়, ছিন্নমূল, গরীব ও দু:স্থ্য মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। মালিতা ফাউন্ডেশনের উদ্দ্যোগে বৃহস্পতিবার বিকালে এ শীত বস্ত্র বিতরণ করা হয়।

ঝিনাইদহে ৭টি ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের ১৯ লক্ষ টাকা জরিমানা

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্ধোধন করেন মালিতা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও আন্তর্জাতিক মানবাধিকার কর্মী আনোয়ারুজ্জামান আজাদ চঞ্চল। সেসময় প্রায় ৪ শতাধিক অসহায়, ছিন্নমূল, গরীব ও দু:স্থ্য মানুষের  মাঝে কম্বল বিতরণ করা হয়।

ঝিনাইদহে পরকীয়া প্রেমিকের সাথে যোগসাজস করে মৃত স্বামীর সম্পত্তি বিক্রির পায়তারা, আদালতের দ্বারস্থ ছেলে

শীত বস্ত্র পেয়ে অসহায় হতদরিদ্র মানুষগুলো সন্তুষ্টি প্রকাশ করেন। উল্লেখ্য, ২০২৩ সালে প্রয়াত ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আমির হোসেন মালিতার স্মরণে আত্ম মানবতার সেবায় মালিতা ফাউন্ডেশনের যাত্রা শুরু করে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version