বসির আহাম্মেদ, ঝিনাইদহ- ঝিনাইদহ সদরের ধোপাবিলা গ্রামে সদর উপজেলার কুমরাবাড়িয়া ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম আশরাফ’র বাড়িতে একটি ককটেল বিস্ফোরণ এর ঘটনা ঘটেছে।

পরে পুলিশ ঘটনা স্থলে পৌছে বাড়িতে তল্লাসী করে ১ টি জীবিত ককটেল, ককটেল তৈরির সরঞ্জাম,  ১ টি ম্যাগজিন, বড় আকৃতির রামদা উদ্ধার করে।  সোমবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়,  ধোপাবিলা গ্রামের বাড়িতে স্ত্রী রওশন আরা খাতুন ও ছোট শিশু কাইয়ুম কে নিয়ে বসবাস করতেন সাবেক চেয়ারম্যান আশরাফুল ইসলাম আশরাফ।

দুপুরে হঠাৎই ঘরের মধ্যে কেউ না থাকার কারণে  আটকা পড়ে তার শিশুটি। পরে স্থানীয় এক যুবক পিছন সাইডের দুরজা খুলে ঘরে ঢোকে। পরে শিশুটিকে নিয়ে বের হওয়ার সময় ঘরের মধ্যে ১ টি ককটেল বিস্ফোরণ হয়।

তবে এতে কেউ আহত হয়নি। বিস্ফোরণ এর শব্দে স্থানীয় দের মাধ্যমে খবর পেয়ে ঘটনা স্থলে আসে পুলিশ।

পরে তল্লাসী চালিয়ে ঘরের আলমিরা, সানসেটসহ বিভিন্ন স্থান থেকে ১ টি জীবিত ককটেল, কৌটা, পাউডারসহ ককটেল তৈরির সরঞ্জাম, ১ টি ম্যাগজিন, বড় আকৃতির রামদা উদ্ধার করা হয়। বর্তমানে বাড়িটি তে অভিযান চলমান আছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন বলেন, এগুলো কেন এখানে রাখা হয়েছিল বা কি ভাবে এখানে আসলো, কারা এর সাথে জড়িত এ বিষয় নিয়ে আমরা তদন্ত করছি। বিস্তারিত তদন্ত শেষে জানা যাবে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version