কিংসটাউন [সেন্ট ভিনসেন্ট], ২৫ জুন (এনআই): টি২০ বিশ্বকাপ ২০২৪-এর সুপার এইটের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে তার দলের আট রানে পরাজয়ের পর, বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেছেন যে মধ্য ওভারে ব্যাটিং করার সময় তারা খারাপ সিদ্ধান্ত নিয়েছিল। .

টি-টোয়েন্টি বিশ্বকাপে ক্রিকেট বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বাংলাদেশের বিপক্ষে জয় পেয়েছে অস্ট্রেলিয়া

ম্যাচের দ্বিতীয় ইনিংসে বাজে পারফরম্যান্স প্রদর্শন করেন নাজমুল হোসেন শান্ত। তিনি ১০০.০০ স্ট্রাইক রেটে ৫ বলে ৫ রান করেন। ক্রিজে থাকাকালীন বাংলাদেশ অধিনায়ক মাত্র ১-চার মারেন।

ম্যাচের পরে কথা বলতে গিয়ে শান্ত বলেন যে তাদের পরিকল্পনা ছিল দ্বিতীয় ইনিংসের প্রথম ছয় ওভারে কঠিন হয়ে যাওয়া। তিনি এটাও স্বীকার করেছেন যে বাংলাদেশের ব্যাটিং লাইনআপের মিডল অর্ডার কার্যকর করতে ব্যর্থ হয়েছে।

ঝিনাইদহে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

তিনি আরও যোগ করেছেন যে বাংলাদেশের বোলিং আক্রমণ পুরো টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত পারফর্ম করেছে।

“আমি মনে করি আমরা সত্যিই ভাল বোলিং করেছি, আমরা অনেক ভাল জিনিস করেছি কিন্তু ব্যাটিং ইউনিট হিসাবে, আমরা খারাপ সিদ্ধান্ত নিয়েছি, বিশেষ করে মধ্য ওভারে এবং এটিই আজ আমাদের মূল্য দিতে হয়েছে।

ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত

পরিকল্পনাটি ছিল প্রথম ছয় ওভারে কঠিন হবে, যদি আমরা শুরুতেই উইকেট হারিয়েছিলাম, পরিকল্পনা ছিল স্বাভাবিকভাবে ব্যাট করার, কিন্তু তা হয়নি এবং মিডল অর্ডার কার্যকর করতে পারেনি পুরো টুর্নামেন্টে আমরা সত্যিই ভালো বোলিং করেছি, পেসার এবং স্পিনার, বিশেষ করে রিশাদ দুর্দান্ত ছিল। ফাস্ট বোলাররাও সত্যিই ভালো করেছে, ফিল্ডিং গ্রুপ হিসেবেও আমরা ভালো করেছি,” শান্তো বলেছেন।

ক্রিশ্চিয়ানো রোনালদো যে ১৩টি আন্তর্জাতিক দলের বিপক্ষে জিততে পারেননি

ম্যাচের রিক্যাপিং, টস জিতে রশিদ খানের নেতৃত্বাধীন আফগানিস্তান বাংলাদেশের বিপক্ষে ব্যাট করার সিদ্ধান্ত নেয়।

রহমানুল্লাহ গুরবাজ (৫৫ বলে ৪৩ রান, ৩ চার এবং ১ ছক্কা) আফগান দলের পক্ষে দুর্দান্ত নক খেলেন এবং তাদের ১১৫-৫এ পৌঁছে দেন। ইব্রাহিম জাদরান (২৯ বলে ১৮ রান, ১ চার) এবং রশিদ খান (১০ বলে ১৯* রান, ৩ ছক্কা) প্রথম ইনিংসের শেষ পর্যায়ে তাদের সেরা চেষ্টা করেছিলেন এবং স্কোরবোর্ডে কিছু গুরুত্বপূর্ণ রান যোগ করেছিলেন।

চার ওভারের স্পেলে তিন উইকেট ও ২৬ রান দেওয়ার পর বাংলাদেশের বোলিং আক্রমণের নেতৃত্ব দেন রিশাদ হোসেন।

ম্যাচের দ্বিতীয় ইনিংসটি ১৯ ওভারে কমিয়ে আনা হয়েছিল এবং দ্বিতীয় ইনিংসে বৃষ্টির কারণে ১১৪ রানের লক্ষ্য ছিল।

রান তাড়া করার সময়, লিটন দাস (৪৯ বলে ৫৪* রান, ৫ চার এবং ১ ছক্কা) টাইগারদের পক্ষে একমাত্র স্ট্যান্ডআউট ব্যাটার ছিলেন কারণ তিনি তার সতীর্থদের মধ্যে সর্বোচ্চ রান করেছিলেন।

নবীন-উল-হক ও রশিদ খান নিজ নিজ স্পেলে চারটি করে উইকেট নেন। ফজলহক ফারুকী এবং গুলবাদিন নাইবও তাদের নিজ নিজ স্পেলে একটি করে উইকেট লাভ করেন এবং আফগান দলকে আট রানে ম্যাচ জিততে সহায়তা করেন।

ঝিনাইদহে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

হারের পর মিচেল মার্শের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়াও টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে। মাত্র দুই পয়েন্ট নিয়ে সুপার এইটের গ্রুপ ১ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে অসিরা। (এএনআই)

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version