ঢাকা, ২১ জুন — অ্যান্টিগায় চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের প্রথম ম্যাচে ডিএল পদ্ধতিতে বাংলাদেশকে ২৮ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া।

রিশাদ হোসেন কিছুটা ধীরগতির পিচে বাংলাদেশের হয়ে বল নিয়ে জ্বলে ওঠেন, কিন্তু বাংলাদেশ শক্ত প্রতিদ্বন্দ্বিতা করতে ব্যর্থ হওয়ার পর অস্ট্রেলিয়া জয় নিশ্চিত করতে সক্ষম হয়।

চতুর্থ টি-টোয়েন্টি: হারমনপ্রীত, বোলাররা বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে ভারতকে জয় নিশ্চিত করতে সাহায্য করেছে

বাংলাদেশের ইনিংস তার মুহূর্ত ছিল. বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত মিডল অর্ডারের জন্য একটি শক্ত ভিত্তি প্রদান করে একটি সংগঠিত ইনিংস খেলেন।

তৌহিদ হৃদয়, তার আক্রমণাত্মক আঘাতের জন্য পরিচিত, ইনিংসের শেষের দিকে দুটি শক্তিশালী ছক্কার মাধ্যমে অত্যন্ত প্রয়োজনীয় গতি ইনজেকশন করেছিলেন।

ক্রিশ্চিয়ানো রোনালদো যে ১৩টি আন্তর্জাতিক দলের বিপক্ষে জিততে পারেননি

তবে অ্যাডাম জাম্পার নেতৃত্বে অস্ট্রেলিয়ার বোলাররা বাংলাদেশি ব্যাটারদের আটকে রাখে। জাম্পার সুশৃঙ্খল স্পেল, 24 রানে দুটি উইকেট দাবি করে, বাংলাদেশের একটি ইনিংসে ব্রেক স্থাপন করে যা সত্যিই গতি অর্জন করতে পারেনি।

প্যাট কামিন্সের হ্যাটট্রিকের মাধ্যমে নির্ণায়ক ধাক্কাটি মোকাবেলা করা হয়েছিল, যিনি বাংলাদেশের দেরী আগ্রাসনকে দমিয়ে রেখেছিলেন।

ঝিনাইদহে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত

18তম ওভারে মাহমুদউল্লাহ রিয়াদ ও মাহেদী হাসানকে আউট করে হ্যাটট্রিকের প্রথম দুটি উইকেট আসে। শেষ ওভারে বিপজ্জনক তৌহিদ হৃদয়কে আউট করে ধীরগতির বলে হ্যাটট্রিক পূরণ করেন কামিন্স।

এটি টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ান বোলারের দ্বিতীয় হ্যাটট্রিক হিসেবে চিহ্নিত, প্রথমটি বাংলাদেশের বিপক্ষেও ব্রেট লি অর্জন করেছিলেন।

অস্ট্রেলিয়ার ইনিংস ছিল ভিন্ন গল্প। ডেভিড ওয়ার্নার এবং ট্র্যাভিস হেড শুরু থেকেই বাংলাদেশের বোলারদের আক্রমণ করেন, প্রথম চার ওভারে 36 রান সংগ্রহ করেন।

ঝিনাইদহে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাংলাদেশের স্পিনার রিশাদ হোসেন এবং মেহেদী হাসান অল্প সময়ের জন্য নিয়ন্ত্রণে আনলেও অস্ট্রেলিয়া ইতিমধ্যেই জয়ের জন্য শক্ত মঞ্চ তৈরি করে ফেলেছে।

ওয়ার্নার হাফ সেঞ্চুরি করার পথ উড়িয়ে দিয়েছেন, যখন হেডকে সমানভাবে ভয়ঙ্কর দেখাচ্ছিল। বৃষ্টি তাদের অগ্রগতিতে বাধা দেয় যখন তারা ডিএলএস সমান স্কোর থেকে 28 রান এগিয়ে ছিল, অস্ট্রেলিয়ার জয় নিশ্চিত করে।

ম্যাচের পর আরও রানের সুযোগ হাতছাড়া হওয়ার জন্য দুঃখ প্রকাশ করেন বাংলাদেশ অধিনায়ক শান্ত। ম্যাচের পর শান্ত বলেন, “আমাদের ১৭০ রান করা উচিত ছিল, আমি অনুভব করেছি।

ঝিনাইদহে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

” তিনি পুরো টুর্নামেন্ট জুড়ে বোলারদের ধারাবাহিক প্রচেষ্টার জন্য প্রশংসা করেন এবং আশা প্রকাশ করেন যে তারা তাদের পারফরম্যান্স বজায় রাখবে।

তাদের পরবর্তী সুপার এইটের ম্যাচে বাংলাদেশ ভারতের মুখোমুখি হবে, যারা বিশ্বকাপের এই পর্যায়ে তাদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারিয়েছিল।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version