বসির আহাম্মেদ, ঝিনাইদহ- ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খান এর পদোন্নতি জনিত ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

দেশের দক্ষিনাঞ্চলে রেণু পোনা উৎপাদনে এক সমৃদ্ধ ভান্ডার ঝিনাইদহের বলুহর কেন্দ্রীয় মৎস্য হ্যাচারি

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন ও অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আব্দুল হামিদ খান এর ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক পদে পদোন্নতি উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

ঝিনাইদহের শৈলকুপা থানা হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, পুলিশের গুলি, আহত অন্তত ২৫

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদায়ী উপ-পরিচালকে ফুল ও ক্রেষ্ট প্রদাণ করেন জেলা প্রশাসক এস. এম. রফিকুল ইসলাম। সেসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সিভিল সার্জন শুভ্রা রানী দেবনাথ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা পিএএ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রথীন্দ্রনাথ রায়, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মহিদুর রহমান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জেরাল্ড অলিভার গুডাসহ জেলার সকল দপ্তরের অফিস প্রধানগণ।

দুই টাকায় দুপুরের খাবার পথশিশু ও শ্রমজীবিদের মলিন মুখে তৃপ্তির হাসি

উল্লেখ্য, মোঃ আব্দুল হামিদ খান ঝিনাইদহ জেলায় করোনাকালীন সময়ে সাহসিকতার সাথে ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে ১৭৪ টি মৃতদেহ দাফন করে জেলা প্রশাসকের নিকট থেকে করোনা যোদ্ধা হিসেবে সনদপত্র গ্রহণ করেন।

ঝিনাইদহের পদ্মাকর ইউনিয়ন ও কালীচরণপুর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা

তিনি ২০২৩-২৪ অর্থ বছরে বিভাগীয় পর্যায়ে সবোর্চ্চ যাকাত সংগ্রহ করে যাকাত বোর্ডের পক্ষে জেলা প্রশাসকের নিকট থেকে পুরস্কার হিসেবে সম্মাননা ক্রেষ্ট, বই ও নগদ অর্থের চেক গ্রহণ করেন।

শেখ হাসিনাকে লিবিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

এছাড়াও তিনি ঝিনাইদহ জেলায় ৬ বছর অধিককাল কর্মরত থেকে কর্মদক্ষতার মাধ্যমে আলেম ওলামাদের সাথে নিয়ে জঙ্গিবাদ সন্ত্রাস প্রতিরোধ, নারী ও শিশু পাচাররোধ, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ, বাল্যবিবাহ, আত্মহত্যা প্রতিরোধসহ অনেক কাজ সুনামের সাথে করেছেন।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version