বসির আহাম্মেদ, ঝিনাইদহ- দেশের শীর্ষস্থানীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৯ বছরে পদার্পণ উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শেখ হাসিনাকে লিবিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

বৃহস্পতিবার দুপুরে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ঝিনাইদহের কালীগঞ্জ প্রেসক্লাবে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঝিনাইদহের শৈলকুপা থানা হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, পুলিশের গুলি, আহত অন্তত ২৫

যায়যায়দিনের ঝিনাইদহ প্রতিনিধি তারেক মাহমুদের সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শিবলী নোমানী।

দুই টাকায় দুপুরের খাবার পথশিশু ও শ্রমজীবিদের মলিন মুখে তৃপ্তির হাসি

সেসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকাল পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি জামির হোসেন, প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি হাবিব ওসমান, জিটিভি’র জেলা প্রতিনিধি ওয়ালিয়ার রহমান, মানবকন্ঠের জেলা প্রতিনিধি শাহাজাহান আলী বিপাশ, দৈনিক ভোরের দর্পন পত্রিকার মোমিনুর রহমান মন্টু, দৈনিক ইনকিলাব পত্রিকার আশিকুর রহমান সোহাগ, দৈনিক যায়যায়দিন পত্রিকার কালীগঞ্জ প্রতিনিধি বাদশা ফরহাদ, আমাদের অর্থনীতির কালীগঞ্জ প্রতিনিধি নাজিম হোসেন, আলোকিত বাংলাদেশ পত্রিকার আরিফ মোল্লা, আমাদের সময়ের কালীগঞ্জ প্রতিনিধি মানিক ঘোষ ও সাংবাদিক শাহিনুর রহমান পিন্টুসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধিরা। আগত অতিথিরা বলেন, যায়যায়দিন পূর্বের ন্যায় আগামি দিনগুলোতে নিরপেক্ষ, সত্য ও ন্যায়ের পথে অবিচল থেকে দেশের উন্নয়নে অংশীদার হবে।

ঝিনাইদহের পদ্মাকর ইউনিয়ন ও কালীচরণপুর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা

পত্রিকাটি দেশের পিছিয়ে পড়া অধিকার বঞ্চিত নির্যাতিত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবে বলেও তারা আশাবাদ ব্যক্ত করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ রাজবাড়ী-১ আসনে দুই স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version