ঢাকা, ৩ মে- সারাদেশে অব্যাহত তাপপ্রবাহের কারণে আগামীকাল (৪ মে) খুলনা ও রাজশাহী বিভাগের অধীনস্থ সকল মাধ্যমিক বিদ্যালয়, কলেজ, মাদ্রাসা ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।

ঝিনাইদহে নিরাপদ ও কোয়ারেন্টাইন পোকামাকড় মুক্ত আম, সবজি ও রপ্তানি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

শুক্রবার শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের বলেন, বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের (বিএমডি) পূর্বাভাসের ভিত্তিতে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি, থানায় জিডি

এছাড়া ঢাকা বিভাগের অধীনে ঢাকা, টাঙ্গাইল জেলা, চট্টগ্রাম বিভাগের চাঁদপুর, রংপুর বিভাগের অধীনে রংপুর, কুড়িগ্রাম, নীলফামারী ও দিনাজপুর জেলার শিক্ষা প্রতিষ্ঠানের জন্যও একই নির্দেশনা প্রযোজ্য হবে বলে জানান তিনি।

শিশু শ্রম বন্ধের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে ইয়ুথ এগেইনস্ট হাঙ্গারের মানববন্ধন কর্মসূচী

শিক্ষা মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে চলমান তাপদাহের কারণে আবহাওয়া অধিদফতরের আবহাওয়া পূর্বাভাসের ভিত্তিতে খুলনা বিভাগের ১০ জেলা (খুলনা, কুষ্টিয়া, বাগেরহাট, চুয়াডাঙ্গা, যশোর, ঝিনাইদহ, মাগুরা, মেহেরপুর, নড়াইল, সাতক্ষীরা) ও রাজশাহী বিভাগের ৮ জেলার (রাজশাহী, নাটোর, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, পাবনা, সিরাজগঞ্জ, বগুড়া ও জয়পুরহাট) সকল জেলার মাধ্যমিক পর্যায়ের স্কুল, ঢাকা বিভাগের ঢাকা ও টাঙ্গাইল জেলা এবং চট্টগ্রাম বিভাগের চাঁদপুর জেলা, রংপুর বিভাগের রংপুর, কুড়িগ্রাম, নীলফামারী ও দিনাজপুর জেলার সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান আগামীকাল শনিবার (৪ মে) বন্ধ থাকবে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version