ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের কালীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মোহাম্মদ মুসা (৩৪) নামে এক চোরের মৃত্যু হয়েছে।

শনিবার ভোরে কালীগঞ্জ উপজেলার আজমতনগর গ্রামের বাসিন্দা রিপন হোসেনের বাড়িতে মোটর চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়।

ঝিনাইদহে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ ও মটর চুরির কাজে ব্যবহৃত হেক্সোব্লেড ও প্লাস উদ্ধার করে। মুত ব্যক্তির বাড়ি কালীগঞ্জ পৌরসভাধীন ঈশরবা গ্রামে।

সে ঝিনাইদহ সদর উপজেলার খামারাইল গ্রামের বাবলুর রহমানের ছেলে। মায়ের দ্বিতীয় বিয়ের সুবাদে বর্তমানে ঈশ^রবা গ্রামে বসবাস করছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ রাজবাড়ী-১ আসনে দুই স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

গৃহকর্তা রিপন হোসেন ও তার স্ত্রী শারমিন সুলতানা জানান, মৃত ওই ব্যক্তিসহ আরো তিনজন শুক্রবার বিকালে আমাদের বাড়িতে আসে। তারা পানি খেতে চাই।

এরপর তারা টিউবওয়েল চেপে হাতেমুখে পানি দেয়। বাড়িতে থাকা চেয়ারে বসে পানি পান করে। আমরা প্রতিদিনের মত রাতে খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়ি।

শেখ হাসিনাকে লিবিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

সকালে আমাদের মেয়ে টিউবওয়েলে ওজু করতে গিয়ে দেখে মোটরের পাশে মরদেহ পড়ে আছে। পরে পুলিশে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও মোটর চুরির কাজে ব্যবহৃত হেক্সোব্লেড ও প্লাস উদ্ধার করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনায় ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন, ৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন

একটি কাটা বিদ্যুতের তার হাতের মধ্যে ধরা ছিল। ধারনা করা হচ্ছে প্লাস দিয়ে তার কাটার পর বিদ্যুৎস্পৃষ্ট হয় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version