ঝিনাইদহ প্রতিনিধি- পবিত্র মাহে রমজান উপলক্ষে ঝিনাইদহে ১ হাজার পরিবারের মাঝে চাউল বিতরণ শুরু করা হয়েছে। মঙ্গলবার সকালে শহরের আরাপপুর মসজিদ পাড়া এলাকাতে সুফিয়া কাসেম ফাউন্ডেশনের পক্ষ থেকে এ চাউল বিতরণ করা হয়।

ঝিনাইদহে এক যুবকের হাত পাঁ ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

অনুষ্ঠানে অতিথি ছিলেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দীন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সুফিয়া কাশেম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মঞ্জুর হাসান মাসুদ ও অর্ণব ইবনে হাসান।

মধুখালীতে এ বছর ২০ কোটি টাকার পেঁয়াজের বীজ উৎপাদনের সম্ভাবনা

নেক্সাস মোটরস এর অর্থায়নে সুফিয়া কাসেম ফাউন্ডেশনের উদ্যোগে শহরের পৌর এলাকার ৮ ও ৯ নং ওয়ার্ডসহ বিভিন্ন এলাকার ১ হাজার হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসাবে ২৫ কেজি করে চাউল বিতরণ করা হচ্ছে।

বর্ধিত মূল্য প্রত্যাহার ৭০টাকাতেই মিলবে টিসিবির চিনি

আগামী এক সপ্তাহ এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এছাড়াও প্রতি ৩ মাস পরপর ফ্যামিলি কার্ড ধারী ১ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ২৫ কেজি চাউল দেওয়া হয়। চাউল পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন হতদরিদ্র মানুষেরা।

রমজান উপলক্ষে ঝিনাইদহে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ


অন্যদিকে মাহে রমজান উপলক্ষে ঝিনাইদহে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরণ শুরু করা হয়েছে। মঙ্গলবার সকালে শহরের আরাপপুরে জোহান ড্রীম ভ্যালী পার্কের পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কর্মসূচীর উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া আক্তার চৌধুরী। সেসময় জোহান ড্রীম ভ্যালী পার্কের স্বত্তাধীকারী মোয়াজ্জেম হোসেন, তার ভাই হাজী মোহাম্মদ মজিবর, পৌরসভার সাবেক কমিশনার সেকেন্দার আলী, আরাপপুর বাইতুল মামুর জামে মসজিদের ইমাম হাফেজ সিরাজুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জোহান ড্রীম ভ্যালী পার্কের স্বত্তাধীকারী মোয়াজ্জেম হোসেন জানান, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে জোহান ড্রীম ভ্যালী পার্কের পক্ষ থেকে ঝিনাইদহ সদর ও শৈলকুপা উপজেলা বিভিন্ন গ্রামের ৩ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। আগামী এক সপ্তাহ এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

১০ কেজি চাউল, ৩ কেজি আলু, ১ কেজি মসুরের ডাল ও আধা লিটার তেল পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন হতদরিদ্র মানুষেরা।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version