স্টাফ রিপোর্টার ঃ বিদেশি শক্তির ওপরই বিএনপির নির্ভরতা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (১ মার্চ) এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

ঝিনাইদহ সীমান্ত থেকে ৫টি স্বর্ণের বার উদ্ধার

তিনি বলেন, জনগণ দ্বারা বারবার প্রত্যাখ্যাত হয়ে বিএনপি নেতারা এখন তাদের বিদেশি প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। তারা বিদেশি রাষ্ট্রদূতকে ভগবান জ্ঞান করে রাজনীতি করছেন।

অগ্নিনির্বাপণ ব্যবস্থা না থাকায় বারবার অগ্নিকা-ের ঘটনা ঘটছে : প্রধানমন্ত্রী

তিনি বলেন, যারা গণতান্ত্রিক প্রক্রিয়া ও নির্বাচনের প্রতি শ্রদ্ধাশীল না, তারা জনগণের ক্ষমতায়নেও বিশ্বাস করে না। তাদের নির্ভরতা কেবল বিদেশি
শক্তির ওপর। সে কারণে লবিস্ট নিয়োগের মাধ্যমে দেশ ও জনগণের স্বার্থবিরোধী অপপ্রচার ও প্রোপাগান্ডা চালিয়ে আসছে।

ঝিনাইদহে মাছচাষী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন কারাদন্ড

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি নেতারা মত প্রকাশের স্বাধীনতার কথা বলেছে! অথচ, একদিকে তারা প্রতিনিয়ত মিডিয়ার সামনে     মিথ্যাচার করে যাচ্ছে, অন্যদিকে মত প্রকাশের স্বাধীনতা নিয়ে প্রশ্ন তুলছে। তিনি বলেন, বিএনপির এই দ্বিচারিতা ও নির্লজ্জ মিথ্যাচার সম্পর্কে দেশের মানুষ সচেতন।

শৈলকুপায় গোয়াল ঘরে অগ্নিকান্ডে পুড়ে মারা গেছে ২টি গরু

শেখ হাসিনার সরকারের সময় দেশের মানুষের মত প্রকাশের স্বাধীনতা প্রতিষ্ঠিত ও সুসংহত হয়েছে। বিবৃতিতে ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি নেতাদের মুখে বিদ্যুৎ নিয়ে কথা মানায় না। কারণ, তাদের আমলে বিদ্যুৎখাতে ২১ হাজার কোটি টাকার দুর্নীতি হয়েছিল বিএনপির সময় দিনে তখন ১৮ ঘণ্টা লোডশেডিং হতো।

শৈলকুপায় ২ আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যার চেষ্টা

তিনি বলেন, বিএনপি এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি, উল্টো ৫ বছরে ৯ বার বিদ্যুতের দাম বাড়িয়েছিল। সেখানে শেখ হাসিনার
সময়োপযোগী পদক্ষেপের কল্যাণে বিদ্যুৎ উৎপাদন সক্ষমতা এখন ২৯ হাজার ৭০০ মেগাওয়াটে উন্নীত হয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version