ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহের মহেশপুরের মেয়ে সাহারা ময়ুরাক্ষী জাতীয় শিশু পুরস্কার অর্জন করেছে। জাতীয় পর্যায়ে উপস্থিত বক্তৃতায় ২য় স্থান অধিকার করায় সাহারা ময়ুরাক্ষীকে এ পুরস্কার দেওয়া হয়।

বিএনপিকে ভুলের খেসারত দিতে হবে : কাদের

৮ ফ্রেব্রুয়ারি বৃহস্পতিবার বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন তার হাতে এ পুরস্কার তুলে দেন। রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি এমপি ও বাংলাদেশ শিশু একাডেমির চেয়ারম্যান লাকি ইনাম সহ সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারা।

রাজবাড়ীতে ব্লাড ডোনার ক্লাবের আয়োজনে ছিন্নমূল অসহায়দের নিয়ে পিঠা উৎসব

জাতীয় শিশু পুরস্কার পেল মহেশপুরের সাহারা ময়ুরাক্ষী

সাহারা ময়ুরাক্ষী ২০২৩ সালে মহেশপুর সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়। বর্তমানে সে রাজধানীর হলিক্রস স্কুল এন্ড কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাবা মো. রশিদ্দুন্নবী এবং মা শাহানাজ পারভিন। বাবা কলেজ শিক্ষক ও মা স্কুল শিক্ষক।

ঝিনাইদহে জানুয়ারি মাসে সড়ক দুর্ঘটনায় নিহত-১৩

এর আগে সাহারা ফিজিক্স অলিম্পিয়াডে জাতীয় পর্যায়ে ২য় এবং বিজ্ঞান প্রজেক্ট ও কুইজ প্রতিযোগীতায় জেলার শ্রেষ্ঠত্ব অর্জন করে। এছাড়া আবৃত্তি, চিত্রাঙ্কন, ধারাবাহিক গল্প বলা, পস্থিত বক্তৃতা, সৃজনশীল মেধা অন্বেষণ, জারি গান, উপস্থিত অভিনয় সৃজনশীল নৃত্য, লোকো নৃত্য, রবীন্দ্র সংগীত, একক বিতর্ক, দলীয় বিতর্ক এবং গণিত অলিম্পিয়াডে উপজেলা জেলা ও বিভাগীয় পর্যায়ে প্রথম স্থান অর্জনের করে।

শৈলকুপার চাঞ্চল্যকর লাল্টু হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version