স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামের আলহাজ¦ আব্দুল করিম উচ্চ বিদ্যালয়ে প্রবেশে বাঁধা দেয়ায় দুই স্কুল ছাত্র, গেটম্যান সহ ৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে রাজবাড়ী সদর থানায় ৮ জনকে চিহ্নিত ও অজ্ঞাত আরো ৫-৭ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ দুইজন আসামীকে গ্রেপ্তার করেছে।

জাপার কাকরাইল অফিসের দখল নিলেন রওশনপন্থিরা

মামলার বাদী ও আলহাজ¦ আব্দুল করিম উচ্চ বিদ্যালয়ের গেটম্যান টিটন শেখ বলেন, গত বুধবার (৩১ জানুয়ারী) দুপুর সাড়ে ১২টার দিকে বহিরাগত ১২- ১৩ জন যুবক বিদ্যালয়ের ভেতরে প্রবেশ করতে চায়।

তিনি তাদের বাঁধা দিয়ে বলেন, প্রধান শিক্ষকের সাথে কথা বলে বিষয়টা জানাবেন। তিনি প্রধান শিক্ষকের সাথে কথা বলতে যান। তবে ফিরে এসে দেখেন ওই সব যুবকরা অনুমতি না নিয়েই বিদ্যালয়ের ভেতরে প্রবেশ করেছে।

এখনো রিটার্ন জমা দেননি ৬৩ শতাংশ করদাতা

অনুমতি ছাড়া কেন তারা প্রবেশ করেছে এ বিষয়টা জানতে চাইলেই যুবকরা তাকে বেধড়ক মারপিট শুরু করে। তার চিৎকারে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা এগিয়ে আসলে যুবকরা পালিয়ে গেলেও আসামী সজল খানকে তারা আটক করে।

বিএনপি নয়, দ্রব্যমূল্য নিয়ে চিন্তিত আ.লীগ : কাদের

পরে দুপুর ১টার দিকে ওই সব যুবকরা লাঠিশোঠাসহ ধারালো অস্ত্র নিয়ে পুনরায় বিদ্যালয়ে প্রবেশ করে এবং তাকে আবারও মারপিট করে। এ সময় তার স্ত্রী রাবেয়া খাতুন, বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র তানজির শেখ ও এসএসসি পরীক্ষার্থী রুমন শেখ এগিয়ে আসলে যুবকরা কুপিয়ে ও পিটিয়ে জখম করে।

এসময় বিদ্যালয়ের ক্যান্টিনে থাকা দোকানে হামলা ও ভাংচুর করে। দোকানে থাকা তার বাবা (টিটন শেখের বাবা) জামাত আলী শেখ ও মা মোছাঃ সামেদা বেগমকে পিটিয়ে আহত করে।

তুরাগতীরে লাখো মুসল্লির জুমার জামাত আদায়

খবর পেয়ে রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফিলিপাইন ও গাম্বিয়ার প্রেসিডেন্টের অভিনন্দন

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই জাকির হোসেন বলেন, এজাহারভুক্ত আসামী মোঃ সজল খান ও শাওন আলী খানকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার বিকালে আদালতে পাঠানো হয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version