স্টাফ রিপোর্টার ঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে তানিয়া (২৫) নামে এক গৃহবধুর চিকিৎসার নাটক সাজিয়ে চিকিৎসার নামে পুড়িয়ে হত্যা চেষ্টা চালিয়েছে। ওই গৃহবধু বালিয়াকান্দি উপজেলার বহরপুর দড়িপাড়া এলাকার প্রবাসী জহিরুল দফাদারের স্ত্রী।

ফেরিডুবি: নিখোঁজ হুমায়ুন কবিরের পরিবারে চলছে আহাজারি

 

এ ঘটনায় শশুর মোস্তফা (৫৫), কবিরাজ কামাল (৬০), কবিরাজের স্ত্রী ইতি (৫০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বকশিয়াবাড়ী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মোক্তার হোসেন বলেন, তার মেয়ে তানিয়াকে তার শশুর মানসিক ও শারিরীকভাবে নির্যাতন করতো।

মধুখালীতে ফেন্সিডিলসহ আটক-১

মেয়ের স্বামী বিদেশ থেকে দেশে আসার পর এলাকায় জমি ক্রয় করে। তখন থেকেই মেয়ের শশুর ক্ষতি করার জন্য সুযোগ খুঁজতে থাকে।

কামাল ও ইতি গ্রাম্য কবিরাজ। গত ১৪ জানুয়ারী রাত ৩ টার সময় শশুরের প্ররোচনায় বহরপুর ইউনিয়নের পুরান চর গ্রামের কবিরাজ কামালের বসতবাড়ীতে মেয়েকে সকলের নিকট পাগল বানানোর জন্য জোর পূর্বক হত্যার উদ্দেশ্যে আগুন দিয়ে বাম পা পুড়িয়ে ফেলে।

মুরুব্বিদের কথা শুনলে দেশ আর চলা লাগবে না : প্রধানমন্ত্রী

তখন ডাক চিৎকার করলে চোঁখের মধ্যে মরিচের গুড়া ও মুখে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় মেয়েকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

রাজবাড়ীতে ওয়ান শুটারগান ও ইয়াবাসহ এক সন্ত্রাসী গ্রেপ্তার

এ ঘটনায় শশুর ও কবিরাজ দম্পত্তিসহ অজ্ঞাতনামা আসামী করে গত বুধবার সন্ধ্যায় বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

পাটুরিয়ায় ফেরিডুবি : এখনো খোঁজ মেলেনি ইঞ্জিন মাস্টার হুমায়ুনের

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বালিয়াকান্দি থানার এসআই কামরুজ্জামান বলেন, শুক্রবার সকালে অভিযান চালিয়ে অভিযুক্ত শশুর মোস্তফা, কবিরাজ ইতি বেগম ও তার স্বামী কামালকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদেরকে থানায় চালান দিয়া হয়েছে।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version