ঝিনাইদহে বুধবার সকালে  জ্বীনের বাদশা পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে তিনজনকে আটক করেছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।  শহরের ধোপাঘাটা ব্রিজ এলাকা থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সমসপাড়া গ্রামের নুর আলম, মামুন হোসেন ও সাইফুল ইসলামকে আটক করা হয়।

পুলিশ জানায়, ১ সেপ্টেম্বর ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের এক প্রবাসীর স্ত্রীর কাছে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে একটি চক্র মোবাইলে প্রতারণা শুরু করে। স্বামী ও সন্তানের ক্ষতির ভয় দেখিয়ে ওই নারীর কাছ থেকে ২০ হাজার টাকা হাতিয়ে নেয় তারা। পরবর্তীতে বুধবার ওই নারীর স্বর্ণের গহনা চাইলে, তিনি পুলিশের সঙ্গে যোগাযোগ করেন।

সদর উপজেলার পোড়াহাটি জ্বীনের বাদশা পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে ৩ জনকে আটক করেছে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।
বুধবার সকালে শহরের ধোপাঘাটা ব্রীজ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সমসপাড়া গ্রামের নুর আলম, মামুন হোসেন ও সাইফুল ইসলামকে আটক করে।

, গত ১ সেপ্টেম্বর সদর উপজেলার পোড়াহাটি গ্রামের এক প্রবাসীর স্ত্রীকে মোবাইলে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে একটি চক্র প্রতারণা শুরু করে। স্বামী ও সন্তানের ক্ষতির ভয় দেখিয়ে ওই নারীর কাছ থেকে ২০ হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি।

সর্বশেষ বুধবার ওই ভুক্তভোগীর কাছে স্বর্ণের গহনা চাইলে ওই নারী পুলিশের সাথে যোগাযোগ করে। ওই নারীর স্বর্ণালংকার নিতে গাইবান্ধা থেকে ঝিনাইদহ এলে পুলিশ তাদের অবস্থান শনাক্ত করে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সমসপাড়া গ্রামের নুর আলম, মামুন হোসেন ও সাইফুল ইসলামকে আটক করে। চক্রটি দেশের বিভিন্ন স্থানে এমন প্রতারণা করে আসছিলো বলে জানিয়েছে জেলা গোয়েন্দা পুলিশ।

গহনা সংগ্রহের জন্য চক্রের সদস্যরা ঝিনাইদহে এলে পুলিশ তাদের অবস্থান শনাক্ত করে এবং আটক করে। জেলা গোয়েন্দা পুলিশ জানিয়েছে, এই চক্র দেশের বিভিন্ন স্থানে এভাবে প্রতারণা করে আসছিল।

shoberkotha

Share.
Leave A Reply

Exit mobile version